দুর্গাপুরে প্রথম ডিভিশন ফুটবল লিগ চ্যাম্পিয়ন হল দুর্গাপুর টাউন ক্লাব

আমার কথা, দুর্গাপুর, ১২অক্টোবরঃ
দুর্গাপুর মহকুমা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম ডিভিশনের ফুটবল টুর্ণামেন্টের একটি ম্যাচ আজ অনুষ্ঠিত হল এম এ এম সি-র মাঠে। এই ম্যাচে দুর্গাপুর টাউন ক্লাব ১-০ গোলে এ বি এল রিক্রিয়েশন ক্লাবকে হারায়। টাউন ক্লাবের হয়ে একমাত্র গোলটি করেন কৃষ্ণা মান্ডি। খেলা পরিচালনা করেন বরুন দাস, অশোক মশান ও সেখ আজহার।
গ্যামন ব্রিজ মাঠে আয়োজিত প্রথম ডিভিশনের অপর একটি ম্যাচে ইস্পাত নগরী দিশারী সংঘ ৬-১ গোলে দুর্গাপুর ইয়াং ম্যান অ্যাসোসিয়েশন(ডায়মা) ক্লাবকে হারায়। দিশারী সংঘের হয়ে সুখদেব সোরেন হ্যাটট্রিক করেন এবং বাকী গোলগুলি করেন ধনঞ্জয় ঘোষ, লক্ষ্মীকান্ত হাঁসদা ও প্রভাত বাউড়ি। ডায়মার হয়ে ১টি গোল শোধ করেন অঞ্জন বাউড়ি। খেলা পরিচালনা করেন তুষারকান্তি বারিক ও অজয় বিশ্বাস।
অপরদিকে, দুর্গাপুর এরিয়ান ক্লাবের মাঠে আয়োজিত অনুর্ধ্ব ১৭ ফুটবল লিগের একটি ম্যাচ দুর্গাপুর এরিয়ান ক্লাব ও দুর্গাপুর সংহতি সংঘের মধ্যে ১-১ গোলে অমীমাংসিত থাকে। দুর্গাপুর এরিয়ান ক্লাবের হয়ে গোলটি করেন সুভাষ বাউড়ি ও দুর্গাপুর সংহতি সংঘের হয়ে গোলটি করেন জয়দেব মন্ডল।
প্রসঙ্গতঃ, প্রথম ডিভিশনে আজকের জয়ের সুবাদে দুর্গাপুর টাউন ক্লাব অপারাজিত চ্যাম্পিয়ন হল, তারা লিগের প্রতিটি ম্যাচেই জয়লাভ করে। অপরদিকে লিগ রাণার্স হয় আই এম দিশারী সংঘ। এর ফলে এই দুটি দলই সুপার ডিভিশনে খেলার যোগ্যতা অর্জন করল।